একটি Old , Trusted এবং Low Payout পিটিসি সাইট

যারা পিটিসি সাইটে কাজ করতে আগ্রহী, তারা প্রথমে নিশ্চিত হতে চান, সাইটটি কি পুরানো,  সাইটটি কি বিশ্বস্ত এবং  কত ডলার হলে Payout করা যাবে। আজকে আমি যে সাইটটির সাথে আপনাদের পরিচয় করিয়ে দিব, সেটি যেমন পুরানো তেমনি বিশ্বস্ত এবং মাত্র ২ ডলার হলে Payout করা যাবে। যারা  পিটিসি সাইটে নতুন, তাদেরকে অনুরোধ করব কোন সাইটে কাজ করার আগে অবশ্যই এ বিষয়গুলি খেয়াল করবেন। সাইটটির নাম Ojooo.
Ojooo সাইটে  Registration করতে ক্লিক করুন  Ojooo



যারা এই সাইট সম্বন্ধে জানেন না, তাদের বলছি, নিশ্চিন্তে কাজ করতে পারেন। আমি একবার  Payout করেছি এবং ডলার আমার  Payza একাউন্টে জমা হয়েছে। ডলার জমা  হতে সময় একটু  বেশী লেগেছে কিন্তু জমা হয়েছে। নিশ্চিত হওয়ার পরই  সাইটটি সম্বন্ধে  আপনাদের  জানানোর জন্য লিখছি।
          Ojooo সাইটের Google Page Rank 2  Alexa Rank 4,235, User 12,631,808. Payza, Paypal এবং  Okpay এর মাধম্যে ডলার Withdraw করতে পারবেন।   Ojooo সাইটের আরেকটি বৈশিষ্ট্য হচ্ছে, এখানে অনেক Add থাকে যা  প্রায় ৩৫ থেকে ৪২ এর মত। এখানে আপনি  0.01$, 0.005$, 0.002$ এবং 0.001$ সমমূল্যের  Add পাবেন। সব Add এ ক্লিক করলে প্রায় 0.07$ আয় হবে। রেফারেল যোগাড় করতে পারলে আপনার আয় অনেক বেড়ে যাবে। আপনি Direct Referral এবং Rented Referral নিতে পারবেন। আমি ২ ডলার দিয়ে ১০টি Rented Referral নিয়েছি এবং রেফেরাল কাজও করছে। সাইটটি আপগ্রেড করতে পারলে আপনার আয় অনেক বেড়ে যাবে। তাহলে আর চিন্তা কি? আজই Registration করুন।
Ojooo সাইটে  Registration করতে ক্লিক করুন  Registration 
সাইটে Login Process  এবং  Working Procedure জানতে ক্লিক করুন  PTC Tutorial